• সকাল ৭:০৮ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
খুনি মাজেদকে সোনারগাঁয়ে দাফন করায় মানববন্ধন ও বিক্ষোভ

খুনি মাজেদকে সোনারগাঁয়ে দাফন করায় মানববন্ধন ও বিক্ষোভ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদকে রাতের আধারে গোপনে সোনারগাঁয়ের হোসেনপুরে দাফন করায় মাহফুজুর রহমান কালাম ও এডভোকেট ফজলে রাব্বীর উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

সোমবার সকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরান্তা আওয়ামীলীগ অফিসের সামনে তারা সামাজিক দুরত্ব বজায় রেখে এ মানব বন্ধন ও বিক্ষোভ সিছিল করেন।

মানববন্ধনে নারায়ণগঞ্জ যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি বলেন, সকলের অজ্ঞাতসারে সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর খুনি মাজেদের লাশ দাফন করা হয়েছে। এজন্য সোনারগাঁ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের পক্ষ থেকে তীব্র ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করা হয়েছে। তার লাশ তার পৈত্রিক বাড়ি ভোলায় দাফন না করে সোনারগাঁ করায় আমরা ক্ষুব্ধ। এতে করে সোনারগাঁকে কলঙ্কিত করা হয়েছে বলে মনে করি।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম বলেন, বঙ্গবন্ধুর খুনি মাজেদকে সোনারগাঁয়ে দাফনের মাধ্যমে সোনারগাঁয়ের মাটিকে কলঙ্কিত করা হয়েছে। এটা আমরা মেনে নিতে পারি না। খুনি মাজেদ যেহেতু সোনারগাঁয়ের সন্তান নয় সোনারগাঁ এ কুলাঙ্গারকে জন্ম দেয়নি সুতরাং তার কবর সোনারগাঁয়ে হতে পারে না। জননেত্রী শেখ হাসিনার কাছে সবিনয় প্রার্থনা এ খুনি লাশ যাতে সোনারগাঁ থেকে অন্যত্র নিয়ে যাওয়া হয়।

মানবন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক মোল্লা, উপজেলা সাংস্কৃতিক জোটের সভাপতি আজিজুর রহমান মুকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন,


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution